pori-sadikঢাকাই চলচ্চিত্রের সবার পরিচিত জুটি চিত্রনায়ক সায়মন সাদিক ও চিত্রনায়িকা পরী মণি। দুজনই বেশ কিছু সিনেমায় অভিনয় করলেও তাঁদের রসায়ন এখনো বড় পর্দায় দেখা যায়নি। তবে এ জুটির সিনেমা ‘পুড়ে যায় মন’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৫ ফেব্রুয়ারি। পরিচালক অপূর্ব রানা বলেন, ‘ভালোবাসা দিবসকে কেন্দ্র করে এই ছবি দর্শকের মন জয় করবে।’

এ ব্যাপারে পরিচালক অপূর্ব রানা বলেন, ‘নাম শুনেই বোঝা যায়, ছবিটি ভালোবাসায় ভরপুর। আমাদের ইচ্ছা ছিল ছবিটি ভালোবাসা দিবসে মুক্তি দেওয়ার। সে জন্যই ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিচ্ছি।

আগামী ৫ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে। সেন্সর বোর্ড কর্তৃপক্ষ ছবিটির প্রশংসা করেছে। আশা করি, দর্শক ভালো একটা ছবি দেখতে পাবে। সায়মন ও পরী দুজনই ছবিতে ভালো কাজ করেছেন। এরই মধ্যে তাঁরা অনেক ছবিতে কাজ করেছেন, কিন্তু সিনেমা হলে দর্শক তাঁদের রসায়নটা এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো উপভোগ করবে।’

সনি ক্রিয়েটিভ মিডিয়ার প্রযোজিত ‘পুড়ে যায় মন’ সিনেমার গল্পে দেখা যাবে, একই এলাকায় জন্ম সায়মন ও পরী মণির। ছোটবেলা থেকেই একসঙ্গে হেসেখেলে বড় হয়েছেন তাঁরা। একসময় দুজনের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব। তবে তাঁরা বুঝতে পারেন না, এটা কি শুধুই বন্ধুত্ব নাকি প্রেম! দীর্ঘদিন কাছাকাছি থেকেও সময়ের টানে আলাদা হয়ে যান পরী ও সায়মন। তবে তাঁরা কেউই এই আলাদা হওয়াটা মেনে নিতে পারেন না।

এই চলচ্চিত্রে সায়মন, পরী ছাড়াও অভিনয় করছেন মিজু আহমেদ, আলীরাজ, শহীদ চৌধুরী প্রমুখ। সংগীত পরিচালনা করছেন জাবেদ আলম কিসলু, হুমায়ুন, রুমি সেন। ছবিটির গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী পড়শি ও ইমরান।